AustraliaHeadlineTop NewsTrending News

অস্ট্রেলিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান কচি

অস্ট্রেলিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান কচি।

গত সোমবার ৩১ জানুয়ারি বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি আইনজীবী ড. মোহাম্মাদ সিরাজুল হক স্বাক্ষরতি এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে আরও বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া একটি শক্তিশালী প্রবাসী সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশীর্বাদে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ১৯৯৭ সাল থেকে প্রবাসে পথ চলছে সংগঠনটি।

হাসান কচি
মেহেদী হাসান কচি

নতুন দায়িত্ব পাওয়ার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান কচি বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সহযোদ্ধা নেতাকর্মীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান।

হাসান কচি 3
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান কচি

উল্লেখ্য, গত ডিসেম্বরে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সাধারণ সম্পাদক পি এস চুন্নুর মৃত্যু হয়। পিএস চুন্নুর মৃত্যুর পরে সিডনিতে রাজনীতির সবচেয়ে বড় আলোচনা ছিলো- কে হচ্ছেন পরবর্তী সাধারণ সম্পাদক। সভাপতির এই ঘোষণার পরে সেই জল্পনা কল্পনার অবসান হলো। এই মুহূর্তে কচি পারিবারিক সফরে বাংলাদেশে রয়েছেন। ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে তিনি সিডনি আসবেন বলে জানা গেছে। তার জায়গায় মেহেদী হাসান কচিকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হলো। এর আগ পর্যন্ত তিনি বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker